ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৯ PM, ২৩ মার্চ ২০২৪

লন্ডন থেকে রাশেদুল হক রিয়াদ: ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লা মহানগর লন্ডন প্রবাসীদের উদ্যোগে দোয়া ইফতার ও মিষ্টি বিতরন তরুন প্রজন্মের আইকন ডা. তাহসীন বাহার সূচনা কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় লন্ডনে আনন্দ সমাবেশ করেছে প্রবাসী বাঙ্গালীরা।

কুমিল্লা মহানগর লন্ডন প্রবাসীদের উদ্যেগে গত ২১ মার্চ (বৃহস্পতিবার) লন্ডনের এরোমা এসপ্রোসো রেস্টুরেন্টে এ আনন্দ সমবেশ অনুষঠিত হয়। এসময় দোয়া,ইফতার, মিষ্টি বিতরণ,সহপ্রীতিভোজ এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কোরবান তেলওয়াত করেন মোঃ হারুনুর রশিদ , অনুষ্ঠানে প্রয়াত মেয়র আরফানুল হক রিফাতের উদ্যাশ্য ১মিনিট নিরবতার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয় । অনুষ্ঠানে বক্তারা বলেন, “ শিক্ষা -মেধা -অভিজ্ঞতা, পারিবারিক ঐহিত্য ও যোগ্যতার বিচারে ডা. তাহসীন বাহার একজন অনন্য নেত্রী। আমরা বিশাস করি, তারণ্যে সাহসী নেতৃত্বের মধ্যদিয়ে কুমিল্লা নগরবাসীর দীর্ঘ বঞ্চনার অবসান হবে। যানজট, জলাবন্ধতা ও অপরিকল্পিত নগরায়নের হাত থেকে মুক্তি পাবে। কুমিল্লা হবে একটি পরিকল্পিত স্মার্ট সিটি।”

আনন্দ সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. এনামুল হক, প্রেসিডেন্ট, ডি.ইউ.এ.এ , ইউকে। বিশেষ অতিথী হিসাবে উপসথিত ছিলেন রহমান জীলানি,অনুষ্ঠানটি সভাপতিত্বত করেন মোঃ শফিকুল ইসলাম( বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক) ।

আরও বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর লন্ডন প্রবাসী ও বৃহত্তর কুমিল্লা সোসাইটি, এসেক্স ইউকে এর প্রধান উপদেষ্টা এ .কে. এম মঞ্জুরুল হক, বৃহত্তর কুমিল্লা সোসাইটি এসেক্স ইউকে এর সাধারন সম্পাদক মো. হারুনুর রশিদ, যুক্তরাজ্য প্রবাসী ছাত্রলীগের সহসভাপতি শাহাদাৎ ফরাজী জয়, ইমরুল কায়েস সিয়াম, হোটেল ব্রিটানিয়া ইন্টারন্যাশনালের ব্যবস্থাপক মো. সাইফুর রহমান ও আবুল কাশেম স্বপন, তৌহিদুল ইসলাম,মোফাজ্জল হোসেন মফিজ,মোহাম্মদ চৌধুরী,মো. মিরন সাফায়েত হোসেন,ইমদাদুল হক , মোশারফ হোসেন শাফিন, হাবিবুর রহমান সনজু ,জামিউল হাসীব,জাবেদ ,সাইফ,ছালে আহমমেদ , সহ আরও বেশ কয়েকজন প্রবাসী বাঙ্গালী।

পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মো. হারুনুর রশীদ। অনুষ্ঠান আয়োজন করেন কুমিল্লা মহানগর লন্ডন প্রবাসীদের পক্ষে মো.শাহাজাহান কবির, মো.খালেদুল ইসলাম, মো. শৈশব আহম্মেদ। অনুষ্ঠান পরিচালনা করেন মো.শাহাজাহান কবির। এম এইচ মনির সহ অন্যরা।

আপনার মতামত লিখুন :