লালপুরে ইটের আঘাতে প্রাণ গেল বৃদ্ধের 

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৬ PM, ১১ জুন ২০২৩

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ছোঁড়া ইটের আঘাতে আহত ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার (১০ জুন-২০২৩) সকাল ৮টার দিকে লালপুর উপজেলার নবীনগর গ্রামের মোজাফফর প্রামানানিক (৭০) এর বাড়ীর সামনে গিয়ে পূর্ব শত্রুতার জের ধরে উত্তর লালপুর গ্রামের মৃত মানিক মন্ডলের ছেলে দীপু আলী (২৬) পলাশ (২৩) অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় মোজাফফর প্রামানানিক বাড়ি থেকে বের হয়ে তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে পাশে থাকা ইট ছোড়ে মারে এতে মোজাফফরের কানের নিচে আঘাত লেগে তিনি মাটিতে পড়ে যান। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা পালিয়ে যায়।

পরিবারের লোকজন তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত মোজাফফর কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মোজাফফরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তার নবীনগরের বাড়িতে নিয়ে আসা হয়। রোববার (১১জুন-২০২৩) অনুমান সকাল ১০টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

এঘটনায় লালপুর থানায় একটি  মামলা দায়ের হয়েছে। লালপুর থানা পুলিশ আসামি দীপুকে গ্রেপ্তার করেছে। এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ উজ্জ্বল হোসেন জানান, এ ঘটনায় শনিবার থানায় মামলা হয়েছে। এরপরই মামলার মূল আসামি দিপুকে আটক করা হয়। রোববার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :