নগরীতে ৩ কিশোর গ্যাং গ্রেপ্তার

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২০ PM, ০৭ মার্চ ২০২৪

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীতে কিশোর গ্যাং লিডারসহ তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার গভীর রাতে র‌্যাব ৫-এর সদর কোম্পানির একটি অভিযানিক দল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত সাব্বির ওরফে কানা সাব্বির (২৩) নগরীর একজন কিশোর গ্যাং লিডার বলে র‌্যাব সূত্র জানিয়েছে।

বৃহস্পতিবার সকালে র‌্যাব ৫-এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম এলাকার একটি আমবাগানে অভিযান চালায়। অভিযানকালে মাদক সেবনরত অবস্থায় তিনজন কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- কুখ্যাত কিশোর গ্যাং লিডার সাব্বির ওরফে কানা সাব্বির (২৩), তৈমুরের ছেলে তন্ময় ইসলাম (২৫), সেলিম বাবুর ছেলে নাজমুল হক (২৩)। গ্রেফতারকৃতদের সবার বাড়ি চন্দ্রিমা থানার ছোন বনগ্রাম এলাকায়।

অভিযানকালে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৬৫ গ্রাম গাঁজা, ট্যাপেন্ডাল ট্যাবলেট ১০টি, ৪টি চাকু ও ৪টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। অভিযানকালে আরও ৪ কিশোর গ্যাং সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের আরএমপির চন্দ্রিমা থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :