গোদাগাড়ীতে উপজেলার চেয়ারম্যান হলেন বেলাল উদ্দীন সোহেল

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০০ AM, ০৯ মে ২০২৪

গোদাগাড়ী প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় চেয়ারম্যান হলেন বেলাল উদ্দীন সোহেল। বুধবার রাতে ভোট গনণা শেষে ফলাফলে বেসরকারীভাবে চেয়ারম্যোন ঘোষণা করা হয়েছে।

দোয়াত কলম প্রতীকে বেলাল উদ্দিন সোহেল পেয়েছে ৫৬৩০০ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম কাপ পিরিচ প্রতীকে ২০৬১৬ ভোট পেয়েছেন। গোদাগাড়ী পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মোঃ রবিউল আলম আনারস প্রতীকে পেয়েছে ১৭৮৮৫ ভোট।
ভাইস চেয়ারম্যানে শফিকুল সরকার তালা প্রতীকে ৩২২৬৮ ভোট পেয়ে বেসরকারী নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফয়সাল টিয়া পাথি প্রতীকে পেয়েছেন ২৮৪৭৫ ভোট।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি- প্রজাপতি ৫৩৮৬৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কৃষ্ণা দেবী
ফুটবল প্রতীকে ৪৫৭৭৬ ভোট পেয়েছেন।

রাজশাহী জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, প্রথম ধাপে গোদাগাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এ উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১ শত ৭টি, ভোট কক্ষ ৭ শত ১৫টি এবং মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৮১ হাজার ১ শত ৬০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৪১ হাজার ৮ শত ৭০ জন ও নারী ভোটার ১ লক্ষ ৩৯ হাজার ২ শত ৮৯ জন এবং হিজড়া ভোটার ১ জন। এদিন সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়েছে। ব্যালট পেপারের মাধ্যমে সম্পূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

 

আপনার মতামত লিখুন :