তানোরে গলায় ফাঁস দিয়ে ২ জ‌নের আত্মহত্যা

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৭ PM, ১৩ ফেব্রুয়ারী ২০২৪

তানোর প্রতিনিধিঃ রাজশাহী তানোরে পৃথকভা‌বে গলায় ফাঁস দিয়ে দুইজন আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) তানোর পৌর এলাকার কালীগঞ্জ রাইতান বর্ষ গ্রামে ও পাঁচন্দর ইউপির দুবইল সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। একই সাথে দুটি আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
মৃতরা হলো- তানোর পৌর এলাকার কালীগঞ্জ রাইতান বর্ষ গ্রামের মৃত হনু মন্ডলের পুত্র মানিক মন্ডল (৬৪) ও একই উপজেলার পাঁচন্দর ইউপির দুবইল সাহাপুর গ্রামের কুদ্দুস আলীর স্ত্রী আলেয়া (৪০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মানিক তার বাড়ির পাশে একটি আম গাছের ডালে গলায় ফাঁসে‌ দেন আর আলেয়া তার শয়নকক্ষে তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
তবে মৃত মানিকের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। আর আলেয়ার লাশ উদ্ধার করে পোস্টমর্টেম করার জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।
তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, সকাল ৬টার দিকে পৃথকভাবে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মৃত মানিকের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় তার লাশ দাফনের অনুমতি দেয়া হলেও আলেয়ার লাশ পোস্টমর্টেমের মর্গে পাঠানো হয়েছে।
তবে কি কারণে তারা আত্মহত্যা করেছে সেটি নিশ্চিতভাবে জানা যায়নি বলেও জানান ওসি।

আপনার মতামত লিখুন :