কিলার মিলার বিপিএলে বরিশালে যোগ দিচ্ছেন

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৪ PM, ১৯ ফেব্রুয়ারী ২০২৪

বাংলার সকাল ডেস্কঃ চলতি বিপিএলে বেশ বড় তারকাদের নিয়ে দল সাজিয়েছিল ফরচুন বরিশাল। বিশেষ করে দেশি ক্রিকেটারদের নিয়ে, জাতীয় দলের সব বড় তারকায় আছেন মিজানুর রহমানের দলটায়। তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের সাথে রয়েছেন সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজও।

বিদেশীদের ক্ষেত্রেও পিছিয়ে নেই তারা। শুরুতে দুনিথ ওয়েল্লাগে এবং শোয়েব মালিকের মত তারকা এসেছিল। এখন আছে আহমেদ শেহজাদ, ওবেদ ম্যাককয়, কেশব মহারাজ কিংবা কাইল মায়ার্সের মত বড় সব নাম। তবে বরিশালের ভক্তদের জন্য অপেক্ষা করছে আরও বড় সুখবর।

চলমান বিপিএলে খেলতে আসছেন ডেভিড মিলার। চলতি সপ্তাহেই বরিশাল শিবিরে যোগ দেবেন এই প্রোটিয়া ব্যাটার। ফরচুর বরিশাল অবশ্য অনেক আগেই মিলারের যোগদানের খবর দিয়েছিল।

এবার জানা গেল কবে যোগ দিচ্ছেন দলের সঙ্গে। আগামী ২১ ফেব্রুয়ারি তার ঢাকায় পা রাখার খবর জানা গিয়েছে। এরপর বরিশালের হয়ে খেলবেন পরবর্তী প্লে অফের ম্যাচ।

এর আগেও বিদেশি তারকা দলে সমানভাবে ভিড়িয়েছে বরিশাল। আহমেদ শেহজাদ, কেশব মহারাজরা তাদের প্রধান অস্ত্র। প্রথম ম্যাচে এসে বাজিমাত করেছেন কাইল মায়ার্সও। তবে নতুন করে ডেভিড মিলারের জন্য অপেক্ষা করছিল দলটি। প্রোটিয়া তারকা বরিশালের শিরোপা স্বপ্নে হতে পারেন তুরুপের তাস।

১০ ম্যাচ শেষ করা বরিশালের জন্য এই মুহূর্তে অপেক্ষা করছে বিপিএলের প্লে-অফ। তামিম ইকবালের দলের সমীকরণ সহজ। তবে তাদের প্রতিপক্ষ কিছুটা কঠিন। টুর্নামেন্টের সেরা দুই দল রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলতে হবে তামিম ইকবালের দলকে।

দুই ম্যাচ থেকে অন্তত একটি ম্যাচেও যদি জয় আসে, তবে সেইফজোনে চলে যাবে তারকাখচিত দলটি। ১ ম্যাচ জিতলেও ১৪ পয়েন্ট হবে তাদের।

আপনার মতামত লিখুন :