অপেক্ষাকৃত দুর্বল দলের সঙ্গে পয়েন্ট খোয়ালো রিয়াল

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১১ PM, ১৯ ফেব্রুয়ারী ২০২৪

বাংলার সকাল ডেস্কঃ লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দল রিয়াল মাদ্রিদ। অপরদিকে রায়ো ভায়েকানো হলে টেবিলের নিচের দিক থেকে সপ্তমস্থানে থাকা দল। অথচ সেই ভায়েকানোর কাছে পয়েন্ট হারালো রিয়াল।

গতকাল রবিবার রাতে হতাশাজনক এই ম্যাচে রিয়ালের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ভায়েকানো। দুর্বল নগর প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে হারের লালকার্ড দেখারও বাজে অভিজ্ঞতা হয়েছে রিয়ালের।

রিয়ালের হতাশাজনক এই পারফর্মম্যান্সে লা লিগার শিরোপা জেতার দিকে এগিয়ে আসছে জিরোনা। যদি গত সপ্তাহে জিরোনাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল।

ভায়েকানোর বিপক্ষে ড্র করার পর ২৫ ম্যাচে টেবিলের শীর্ষেই থাকা রিয়ালের পয়েন্ট ৬২। আর এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে জিরোনা। টুর্নামেন্টের আরেক জায়ান্ট ক্লাব বার্সেলোনা আছে তৃতীয়স্থানে, ৫৪ পয়েন্ট নিয়ে।

গতকাল অ্যাওয়ে ম্যাচের শুরুতেই গোল করে রিয়াল। ৩ মিনিটেনর মাথায় ভায়েকানোর জালে বল জমা করেন হোসেলু। কাউন্টার অ্যাটাকে গোলটি করেন স্প্যানিশ স্ট্রাইকার।

এগিয়ে থাকার পর মাঠে দাপট ছিল রিয়ালেরই। কিন্তু ম্যাচের ২৭ মিনিটে গোল এরিয়ায় হ্যান্ডবল করে বসে রিয়াল। রেফারি ভিএআর চেক করে দেখেন রিয়ালের মিডফিল্ডার এডুয়ার্ডো কামাভিঙ্গার হাতে বল লেগেছে। এতে সমতায় ফেরার দারুণ একটি সুযোগ পেয়ে যায় ভায়াকানো। সেই সুযোগ তারা হাতছাড়া করেননি স্বাগতিকরা।

ম্যাচের ৮০ মিনিটে ফ্রি-কিক থেকে লক্ষ্যে দুর্দান্ত একটি শট নিয়েছিলেন টনি ক্রুস। তবে সেই শট ভায়েকানোর গোলরক্ষক স্টোল ডিমিট্রিভস্কি দুর্দান্ত সেভে গোল পেতে ব্যর্থ হয় রিয়াল।

ম্যাচের অতিরিক্ত সময়ের ৫ মিনিটে লালকার্ড (দ্বিতীয় হলুদকার্ড) দেখেন রিয়ালের ডিফেন্ডার দানি কার্ভাহাল। এতে তিন মিনিট ১০ জন নিয়ে খেলতে হয়েছে রিয়ালকে।

আপনার মতামত লিখুন :