নদীর ধারে ক্রীড়াপল্লী গড়ে তুলতে চাইঃ এএইচএম খায়রুজ্জামান লিটন

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৩ PM, ২৫ ডিসেম্বর ২০২৩

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে রিয়েল স্টার মাস্টার্স ক্রিকেট কার্নিভাল এর নবম আসরের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হোস্টেল মাঠে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফি সহ অন্যান্য পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উল্লেখ্য, ফাইনাল খেলায় ফাইটার রাজশাহীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী ঈগল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী। তিনি নিজে রান্না করে খেলোয়াড়দের খাইয়েছেন। এতেই বোঝা যায়, তিনি খেলোয়াড়দের কতটা ভালোবাসেন। আগামীতেও বর্তমান সরকারের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। কারণ মানুষ উন্নয়ন চায়, অগ্নি সন্ত্রাস চায় না।

রাসিক মেয়র বলেন, রাজশাহীতে নতুন নতুন খেলার মাঠ তৈরি করা হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক সংলগ্ন একটি খেলার মাঠ তৈরি করা হয়েছে। নদীর ধারে ক্রীড়াপল্লী গড়ে তুলতে চাই। যেখানে মনোরম পরিবেশে খেলাধূলা হবে, দর্শকরাও উপভোগ করবেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আনিসুর রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার ইমরান ইবনে রউফ। অনুষ্ঠানে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল আয়োজন কমিটির আহ্বায়ক ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, টাইটেল স্পন্সর প্রতিষ্ঠান রিলে স্টার এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আব্দুল্লাহ শাওন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :