রাজশাহীতে ল্যাপটপ ও মোবাইলসহ ৩ চোর গ্রেফতার

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫৪ PM, ০১ অক্টোবর ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থীর ল্যাপটপ চুরির মামলায় ৩ চোরকে গ্রেপ্তার করেছে মতিহার থানা পুলিশ।

এসময় তাদের কাছে থেকে একটি ল্যাপটপ, একটি মোবাইল ফোন ও মানি ব্যাগ উদ্ধার করা হয়।

আজ শনিবার সকালে তাদের চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকারীরা হলেন, মহানগরীর বালিয়াপুকুর বটতলা এলাকার এ আর শাকিল আহমেদ (২৫), ছোট বোনগ্রামের মোস্তাফিজুর রহমান নয়ন (২৩) ও মমিনুল ইসলাম মমিন (২৬)।

আজ দুপুরে মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তিনি জানান, গত ৯ সেপ্টেম্বর রাতে যে কোন সময় মতিহার কাজলা এলাকার মোস্তফা কটেজ নামক মেস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞানের শিক্ষার্থীর একটি ল্যাপটপ, একটি মোবাইল ফোন এবং একটি মানিব্যাগ মেসের জানালার গ্রিল কেটে চুরি করা হয়। এ ঘটনায় মতিহার থানায় একটি চুরির মামলা হয়।

পরে তার দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুর রহমানসহ মতিহারের একটি টিম আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় চোর বালিয়াপুকুর বটতলা এলাকার এ আর শাকিল আহমেদ (২৫), ছোট বোনগ্রামের মোস্তাফিজুর রহমান নয়ন (২৩), মমিনুল ইসলাম মমিন (২৬) কে বনগ্রাম হাউজিং পাড়া থেকে শুক্রবার বিকেলে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে চুরি হওয়া ল্যাপটপ, মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সকলেই সংঘবদ্ধ সক্রিয় চোর দলের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

তারা চোরাইকৃত মালামালগুলো বিক্রয় ডটকমের মাধ্যমে বিক্রি করার কথা স্বীকার করে করেছে। আজ সকালে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। চোর চক্রকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :