আরএমপির শ্রেষ্ঠ ওসি হলেন বেলপুকুর থানার মনিরুজ্জামান

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৭ PM, ২৩ জুলাই ২০২২

ষ্টাফ রিপোর্টারঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আরএমপির শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ  নির্বাচিত হয়েছেন বেলপুকুর থানার (ওসি) মনিরুজ্জামান। বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১২ টায় জুন মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের হাতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মাসিক অপরাধ পর্যালোচনা  সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আরএমপি’র কমিশনার আবু কালাম সিদ্দিক।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন-সহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

অপরাধ পর্যালোচনা সভায় নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি, ট্রাফিক ব্যবস্থাপনা, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

ওসি মনিরুজ্জামান গত বছরের ৬ অক্টোবর বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেন। এর পর থেকে মাদক, জুয়া, সন্ত্রাস ও বাল্যবিয়ে বন্ধ করতে ব্যাপক ভূমিকা পালন করেছেন।

এ ব্যাপারে ওসি মনিরুজ্জামান জানান, আরএমপির আবু কালাম সিদ্দিক স্যারের নির্দেশনা মোতাবেক আমি আমার উপর দেয়া জনগনের সেবার দায়িত্ব ও কর্তব্য পালনের চেষ্টা করেছি।

আপনার মতামত লিখুন :