হার্ট অ্যাটাক করে হাসপাতালে জামিল

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৮ PM, ১৫ জুলাই ২০২২

বাংলার সকাল ডেস্কঃ ‘মীরাক্কেল’খ্যাত কমেডিয়ান-অভিনেতা জামিল হোসেন হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি রয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে তাকে ভর্তি করা হয়েছে তাকে।

বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। এ তথ্য নিশ্চিত করেন অভিনয়শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক ও অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

সামাজিকমাধ্যমে তিনি লেখেন, ‘সবার কল রিসিভ করতে পারছি না, এ জন্য দুঃখিত। জামিল ভাই আগের থেকে কিছুটা ভালো আছেন। তার হার্ট অ্যাটাক হয়েছে, তা ডক্টর নিশ্চিত করেছেন। চিকিৎসা চলমান রয়েছে। তার সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।’

পাশাপাশি  পাঁচ সেকেন্ড দৈর্ঘ্যের একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেছেন ঊর্মিলা। তাতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন জামিল হোসেন। ভিডিওতে জামিল বলেন, ‘আমি ভালো আছি, সবাই দোয়া করবেন।’

জানা গেছে, গত কয়েকদিন ধরে অসুস্থ জামিল। বৃহস্পতিবার (১৪ জুলাই) তার অবস্থার অবনতি হয়। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

উল্লেখ্য, জামিলের বাড়ি নোয়াখালীতে। কলকাতার তুমুল জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডি শো ‘মীরাক্কেল’-এর ষষ্ঠ সিজনে অংশ নিয়েছিলেন তিনি। সেখানে তার হাস্যরসে ভরা পারফর্মেন্স দারুণ জনপ্রিয়তা পায়। দেশে ফিরে জামিল অভিনয় জগতে পা রাখেন।

ইতোমধ্যে নাট্যাঙ্গনে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন জামিল। প্রতিনিয়ত তাকে একক ও ধারাবাহিক নাটকে দেখা যায়। বর্তমানে তিনি অভিনয়শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক।

আপনার মতামত লিখুন :