মনের মানুষকে খুঁজে পেলেন কঙ্গনা!

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:২২ PM, ১৩ জানুয়ারী ২০২৪

বাংলার সকাল ডেস্কঃ কয়েক বছর ধরেই বিয়ে করে ঘর-সংসারি হওয়ার স্বপ্ন দেখছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। এ বার হয়তো মনের মানুষকে খুঁজে পেয়েছেন তিনি। শুক্রবার এক বিদেশি পুরুষের হাত ধরে মুম্বাইয়ের রূপটান কেন্দ্র থেকে বের হতে দেখা যায় কঙ্গনাকে।

আর সেই দৃশ্য ধরা পরে পাপ্পারাজিদের ক্যামেরায়। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে বিদেশির সঙ্গে কঙ্গনার প্রাণোচ্ছল ছবি।

ছবিতে দেখা য়ায় ব্যক্তির পরনে কালো প্যান্ট ও শার্ট। কঙ্গনা গায়ে ফ্লোরাল ফ্রক। হাসিমুখে দেখা গেছে দু’জনকেই। এমনিতে সচরাচর কোনও পুরুষ বন্ধুর সঙ্গে দেখা যায় না কঙ্গনাকে।

কঙ্গনার চারপাশে পুরুষ মানে শুধুই নিরাপত্তারক্ষী। এর মাঝেই রহস্যময় এক পুরুষের হাতে যখন হাত রেখেছেন কঙ্গনা, স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে সেই পুরুষের খোঁজ। নাম লইক চাপোইক্সি।

ফরাসি এই পুরুষ আসলে ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ, খ্যাতনামী কেশসজ্জা শিল্পী। বলিউডের প্রথম সারির সব অভিনেত্রীই আস্থা রেখেছেন তার হাতে কারুকাজের উপর।

মুম্বাই-সহ বিভিন্ন দেশ কেশসজ্জার কেন্দ্র রয়েছে তার। তবে কঙ্গনার সঙ্গে তিনি প্রেম করছেন না কি শুধুই বন্ধুত্বের সম্পর্ক, জল্পনা রয়েই গেছে।

এর আগে হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে ইন্ডাস্ট্রিতে। হৃতিক ছাড়াও একাধিক ব্যক্তির সঙ্গে মন দেওয়া-নেওয়া ছিল কঙ্গনার। তবে কোনটিই টিকেনি।

আপনার মতামত লিখুন :