সাংবাদিক আদনানের পিতার মৃত্যুতে সদ্য সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের শোক প্রকাশ

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩০ PM, ০১ জুন ২০২৩

ষ্টাফ রিপোর্টারঃ  রাজশাহী সিটি কর্পোরেশনের ইভেন্ট ম্যাজেনমেন্ট ও ট্যুরিজম শাখার ম্যানেজার ও বিজয় টিভির রাজশাহী ব্যুরো প্রধান এবং জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন আদনানের পিতা  ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার এক শোক বিবৃবিতে এই শোক প্রকাশ করেন তিনি।

শোক বিবৃতিতে জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে বৃহস্পতিবার বাদ জোহর নগরীর কাদিরগঞ্জ দরিখরবনা নতুন জামে মসজিদে মরহুম সিরাজুল ইসলাম সিরাজ-এর জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জানাযা নামাজে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম মোস্তাক হোসেন, আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকাবাসী অংশ নেন।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ আমবাগান নিবাসী সিরাজুল ইসলাম সিরাজ বুধবার (৩১ মে) রাত ১০টায় হৃদরোগ জনিত কারণে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার বাদ জোহর জানাযা নামাজ শেষে তাকে হেতেমখাঁ কবরস্থানে দাফন করা হয়

আপনার মতামত লিখুন :