নগরীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের চেক বিতরণ

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৮ PM, ০৫ সেপ্টেম্বর ২০২২

ষ্টাফ রিপোর্টারঃ নগরীতে ভূমি অধিগ্রহণের ফলে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের ৫ কোটি ৬৪ লাখ ৬৩ হাজার ৭৭৪ টাকার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩৬ ক্ষতিগ্রস্তদের মাঝে এই চেক বিতরণ করেন জেলা প্রশাসক আবদুল জলিল। চেক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক ও জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক আবদুল জলিল ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্তদের কাছে জানতে চান, এই চেক পেতে কোন হয়রানি হতে হয়েছে কি না। উপস্থিত চেক গ্রহীতরা জানান, কোন হয়রানি ছাড়াই তারা ক্ষতিপূরণের চেক পেয়েছেন। এ জন্য কাউকে কোন টাকা দিতে হয়নি। এছাড়াও কোন হয়রানি ছাড়াই দ্রুত সময়ের মধ্যে চেক পেয়েছেন বলেন জানান তারা। উপস্থিত সকলেই জেলা প্রশাসক মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চেক গ্রহণকারি শরিফুল ইসলাম বলেন, আমাদের জমি এর আগেও সরকার অধিগ্রহণ করেছে। তবে এবারের মত এত কম সময় ও আন্তরিকতার সাথে চেক প্রদান হয়নি।

উল্লেখ্য, রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠান নির্মাণ, নগরীর সড়ক প্রশস্তকরণ প্রকল্পের জন্য এই ৩৬ জনের জমি অধিগ্রহণ করা হয়েছে এবং তাদের প্রাপ্য টাকা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :