আব্দুল ওয়াদুদ দারা প্রতিমন্ত্রী হওয়ায় পুঠিয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৯ PM, ০১ মার্চ ২০২৪

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ দশম জাতীয় সংসদ নির্বাচনের পর সদ্য গঠিত মন্ত্রী পরিষদে পরিকল্পনা প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা। রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুর বাসীর জীবনে বাংলাদেশের স্বাধীনতার পর আর একটি স্মরণীয় সূর্যের উদয় হলো আজ ২০২৪ সালের পহেলা মার্চ ।

মন্ত্রিসভায় শপথ গ্রহণের জন্য বঙ্গভবনে আমন্ত্রণ পান রাজশাহী-৫ আসন থেকে নির্বাচিত আব্দুল ওয়াদুদ দারা। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন পান তিনি।
দ্বাদশ জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন ৩৭ সদস্যের মন্ত্রিসভার সদস্য বাড়ানোর জন্য। বর্ধিত এই মন্ত্রিসভায় রাজশাহী জেলা থেকে জায়গা পেয়েছেন রাজশাহী-৫ আসনের এমপি আব্দুল ওয়াদুদ দারা।
শুক্রবার সন্ধা ৭ টার সময় প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন তার একান্ত সহকারী (পিএস) বদিউজ্জামান বদি।

দশম জাতীয় সংসদের মন্ত্রী পরিষদের শপথ নেয়ার সেই মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় যেন ছিল পুঠিয়া দুর্গাপুর বাসী। পরিকল্পনা প্রতিমন্ত্রী হিসেবে
শপথ নেওয়ার পরপরই শুক্রবার রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারার নির্বাচনী এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল বের করেন বানেশ্বর ইউনিয়ন আ’লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

নতুন প্রতিমন্ত্রী হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর থেকেই দুর্গাপুর, পুঠিয়া ও বানেশ্বরে বিভিন্ন স্থরের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেন। তখন থেকেই পুরো পুঠিয়া ও দুর্গাপুর উপজেলার মানুষ যেন নতুন একটি সূর্য দেখতে পেলেন তাদের অভিভাবকের সর্বোচ্চ সম্মানটি।

আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি ২০০৮ থেকে ২০১৮ পর্যন্ত দুই মেয়াদে রাজশাহী-৫ আসনের এমপি ছিলেন।এসময় তিনি খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। গত মেয়াদে তিনি দলীয় মনোনয়ন পাননি। তবে এবার জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে জয়ী হন।

আপনার মতামত লিখুন :