ব্যবসায় মনোযোগ অপুর, সিনেমাতেই থাকছেন বুবলী

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৬ PM, ০১ জানুয়ারী ২০২৪

বিনোদন ডেস্কঃ চিত্রনায়িকা অপু বিশ্বাস নতুন বছরে মনোযোগ দেবেন ব্যবসার দিকে আর অন্য দিকে চিত্রনায়িকা বুবলীর লক্ষ্য সিনেমাতেই বেশি সময় দেওয়া। নতুন বছরে নতুন ভাবে এমন পরিকল্পনার কথা জানিয়েছেন এই দুই শোবিজ তারকা।

এই দুই চিত্রনায়িকাই সদ্য শেষ হওয়া ২০২৩ সালে ছিলেন আলোচনায়; দুজনেরই সিনেমা মুক্তি পেয়েছে বছরটিতে। আবার দুজনেই ব্যক্তিজীবন নিয়েও ছিলেন খবরের শিরোনামে। এই দুই নায়িকার ব্যক্তিজীবনের যোগসূত্রও রয়েছে। তারা দুইজনেই চিত্রনায়ক শাকিব খানের সন্তানের মা।
গত বছরের শুরুতে “লিডার: আমিই বাংলাদেশ” সিনেমায় শাকিবের বিপরীতে কাজ করেছেন বুবলী। এছাড়া নিরবের সঙ্গে “ক্যাসিনো” ও মাহফুজ আহমেদের সঙ্গে “প্রহেলিকা” সিনেমা নিয়ে দর্শকের মুখোমুখি হয়েছিলেন তিনি।

অন্যদিকে গত বছর “লালশাড়ি” সিনেমা নিয়ে আলোচনায় ছিলেন অপু। সিনেমাটির প্রযোজনাও করা হয়েছে তার প্রতিষ্ঠান থেকেই।

২০২৪ সালেও সবার ভালোবাসা চেয়েছেন বুবলী। তিনি বলেন, আমি সাংবাদিক, পরিচালক, প্রযোজক, সহকর্মী, স্ক্রিপ্ট রাইটার, টেকনিশিয়ান, আমার পরিবারের সদস্য, শ্রোতা, শুভাকাংক্ষী এবং প্রিয় ভক্তদের ধন্যবাদ জানাই। আমাকে এবং আমার কাজকে ভালোবাসার জন্য এবং ২০২৩ সালকে এত সুন্দর করে তোলার জন্য। ২০২৪ সালেও আমাকে আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখুন। আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসি।

বর্তমানে বেশ কয়েকটি সিনেমার সঙ্গে যুক্ত আছেন বুবলী। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে এবং রাখাল সবুজের নির্মাণে ‌“পুলসিরাত” সিনেমায় সম্প্রতি যুক্ত হয়েছেন তিনি। এছাড়া তার হাতে রয়েছে “রিভেঞ্জ”, “মায়া: দ্য লাভ”, “কয়লা”, “বিট্রে লন্ডন লাভ”, “দেয়ালের দেশ” ও “খেলা হবে।

নতুন বছরে অপু সিনেমা প্রযোজনায় থাকবেন। সঙ্গে নতুন ব্যবসায় মনোযোগী হবেন। তবে কি ধরনের ব্যবসা করবেন- সেটি জানাননি। অপুর ভাষ্য, “সবার আগে আমি একজন অভিনেত্রী। প্রযোজনায় এসেছি চলতি বছর। আর প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ দিয়ে দর্শকদের দারুণ সাড়া পেয়েছি। তখনই ভক্ত-দর্শকদের জানিয়েছি, অপু-জয় প্রোডাকশন হাউস থেকে নিয়মিত সিনেমা আসবে। মাঝে বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকায় নতুন সিনেমার ঘোষণা দেওয়া হয়নি। আশা করি, এবার সেই ঘোষণা আসবে।”

তিনি আরও বলেন, “এর বাইরে আমি একটু অন্যদিকে ফোকাস দিতে চাই। নতুন কিছু ব্যবসার পরিকল্পনা করেছি। পুরোনো ব্যবসা তো আছেই। নতুন বছরে মূল ফোকাসটাই থাকবে সেদিকে। সব কিছু চূড়ান্ত করার পর এই ঘোষণা আসবে।”

আপনার মতামত লিখুন :