আমি আর রাজের বউ না: পরীমনি

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৮ PM, ০৭ জুন ২০২৩

বাংলার সকাল ডেস্ক: স্বামী শরিফুল ইসলাম রাজের সঙ্গে দাম্পত্য কলহ আর না বাড়তে দিয়ে বরং সংসারের হিসাব-নিকাশ মিটিয়ে ফেলার পক্ষে মত দিলেন চিত্রনায়িকা পরীমনি। কাগজে-কলমে ডিভোর্স না হলেও এখন থেকে আর রাজের স্ত্রী নন বলে দাবি করেছেন তিনি। বলেছেন, শিগগিরই এই সম্পর্ক মিটিয়ে ফেলা দরকার।

সুনেরাহ বিনতে কামলাসহ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁস হওয়া নিয়ে অভিনেতা রাজের সংসারে টানাপোড়েন চলছে কদিন ধরেই। এরই মধ্যে এসব বিষয় নিয়ে এক জাতীয় দৈনিকের ফেসবুক পেজে একটি অনুষ্ঠানে এসে লাইভে এসব বিষয় নিয়ে কথা বলেন রাজ। সোমবার একই অনুষ্ঠানে আসেন পরীমনিও। সেখানেই পরিবার নিয়ে কথা বলেন তিনি।

পরীমনি বলেন, আজকে থেকে আমি রাজের বউ না। রাজ আমাকে কাগজে-কলমে ডিভোর্স দেয়নি তো কী হয়েছে। এই মুহূর্তে এটা অসম্মাজনক। যে মানুষটা সত্যিকারের সম্মান করতে জানে না; আমি বলব, যত দ্রুত সম্ভব এটাকে সেটেল ডাউন করে ফেলি।

তিনি বলেন, আমি কোনোকিছু ব্লেইম নিতে চাই না। যেটা আমার সঙ্গে অন্যায় সেটা আমি মেরুদণ্ড সোজা করে উত্তর দিতে চাই। সে একা থাকতে চাচ্ছে। তার জন্য অনেকেই আছেন। আমি যথেষ্ট সময় দিয়েছি। পাঁচ মাস একটা দীর্ঘ সময়। সাপোর্ট আমি কখনই রাজের থেকে পাইনি। ও কখনই আমার সঙ্গে বসতে চায়নি। আমি টেবিল টক করতে চাই, ও চায়নি।

নায়িকা বলেন, আমি বলতে চাই। আমাকে মাফ করে দাও। আমি ব্লেইম গেম নিতে চাই। বাচ্চা নিয়ে থাকতে চাই। কাজ নিয়ে থাকতে চাই। সুস্থ জীবন চাই।

সার্বিক পরিস্থিতিতে বোঝা যাচ্ছে, স্পষ্টতই অবনতির দিকে যাচ্ছে শরিফুল ইসলাম রাজ ও পরীমনির সম্পর্ক। জল ঘোলা হচ্ছে ক্রমেই। সংসার করা হবে কি না, তা নিয়েও দেখা দিয়েছে সংশয়। পর্দার এ নায়ক ও নায়িকার সম্পর্ক এখন দা-কুমড়া বললেই চলে।

কেউ কাউকে ছেড়ে কথা বলছেন না। এই রাজ কথা বলছেন, তো একটু পরই তার উত্তর দিচ্ছেন পরীমনি। অবশ্য এসব সামনাসামনি নয়, বরং সংবাদমাধ্যম বাসামাজিক যোগাযোগ মাধ্যমে।

রাজ-পরী দম্পতির সাংসারিক কলহ ফেসবুকে আসা নতুন কিছু নয়। তবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে জড়িয়ে এবারের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে ২৯ মে রাতে। ওই রাতে অভিনেত্রী সুনেরাহ, নাফিজা তুষি ও তানজিন তিশার সঙ্গে রাজের কিছু ছবি এবং ভিডিও রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়।

আপনার মতামত লিখুন :