মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে খায়রুজ্জামান লিটনের মতবিনিময়

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২০ PM, ২৭ মে ২০২৩

ষ্টাফ রির্পোটার: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার রাতে ম্যাঙ্গো রিসোর্ট গ্রান্ড পার্টি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আপনাদের সহযোগিতায় রাজশাহীর উন্নয়ন দৃশ্যমান হয়েছে। এবার প্রয়োজন কর্মসংস্থান। কর্মসংস্থানের জন্য দরকার শিল্পায়ন। শিল্পায়ন ও কর্মসংস্থানের জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। বিসিক শিল্পনগরী-২ এর কাজ শেষ হয়েছে। সেখানে প্রকৃত উদ্যোক্তাদের প্লট বরাদ্দ প্রদান করা হবে। ভারতের মুর্শিদাবাদের ধুলিয়ান থেকে রাজশাহীর গোদাগাড়ীর সুলতানগঞ্জ থেকে রাজশাহী হয়ে আরিচা পর্যন্ত নৌরুট চালুর কাজে অগ্রগতি হয়েছে। এটি বাস্তবায়ন হলে রাজশাহীর ব্যবসা-বাণিজ্যের প্রসার বাড়বে, অনেক কর্মসংস্থান হবে।

সভায় সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি শ্রী কালিবদু সাহা। সভায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ¦ আব্দুল সাত্তার, সহ-সাধারণ সম্পাদক মোস্তাক বাবু মঞ্চে উপবিষ্ট ছিলেন।

আপনার মতামত লিখুন :