সাংসদ বাদশার সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৩ PM, ২২ মে ২০২৪

স্টাফ রিপোর্টার: রাজশাহী সদর-২ আসনের সাংসদ সদস্য (এমপি) অধ্যক্ষ শফিকুর রহমান বাদশার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম(আরওজেএফ)।

বুধবার (২২মে) বিকেল ৫ টায় কোর্ট স্টেশন হড়গ্রাম নিজ কার্যালয়ে সাক্ষাৎকালে এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান তারা। এ সময় সাংসদ শফিকুর রহমান বাদশা (এমপি) বলেন, ইতিমধ্যে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবে পরিচিতি অর্জন করেছে। আমার প্রত্যাশা আপনারা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। এমন কোন সংবাদ পরিবেশন করবেন না, যে সংবাদের কোন ভিত্তি নাই। তিনি রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত কমিটিকে সাধুবাদ জানিয়েছেন।
এসময় এমপি আরোও বলেন, এখন অনলাইন পত্রিকা গুলো খুব জনপ্রিয় হয়ে দাঁড়িয়েছে। আপনাদের কাছে আমার একটা অনুরোধ থাকবে, আপনারা শুধু নেগেটিভ নিউজগুলো না করে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উন্নয়নের পজেটিভ নিউজ গুলো করবেন। এর পাশাপাশি আমার সংসদ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে যে উন্নয়নমূলক কাজ হয়েছে, এই উন্নয়নের চিত্র গুলো মানুষের মাঝে তুলে ধরবেন।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন রাজশাহীর আলো পত্রিকার প্রতিনিধি ও অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মো:ফায়সাল হোসেন, সাধারণ সম্পাদক মো:আরিফুল হক রনি,যুগ্ম সাধারণ সম্পাদক মো:পাভেল ইসলাম মিমুল,সাংগঠনিক সম্পাদক তুহিন আলী, দপ্তর সম্পাদক মো: নাইম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর আলী, কার্য নির্বাহী সদস্য মো: আল আমিন হোসেন ,মো: জাহিদ হাসান সাব্বির,সদস্য মেহেদী হাসান মুন্না,
জিহান খান, জয় খ্রীষ্টফার বিশ্বাস,প্রমুখ।

আপনার মতামত লিখুন :