এমপি দারা পুঠিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সংবর্ধনায় সিক্ত হলেন

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৮ PM, ২৭ জানুয়ারী ২০২৪

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় তৃতীয়বারের মত রাজশাহী-৫ আসনে নির্বাচিত সংসদ সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আব্দুল ওয়াদুদ দারাকে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা বিশাল সংবর্ধনা দিয়েছেন ।

শনিবার (২৭ জানুয়ারি) সকালে পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে পুঠিয়া উপজেলা উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির আয়োজনে এ সংবর্ধনায় উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ভালবাসায় সিক্ত হন আব্দুল ওয়াদুদ দারা।

পুঠিয়া উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি গোলাম মোস্তফা সরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীনের সঞ্চালনায় সংবর্ধণা অনুষ্ঠানে রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম একরামুল হক, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম নূর হোসেন নির্ঝর, সহকারি কমিশনার ভূমি (এসি ল্যান্ড) দেবাশীষ বসাক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, আ: লীগ নেতা রবিউল ইসলাম রবি, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলামসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত তিনবারের এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, আপনাদের ভালবাসায় আমি অভিভূত, আবেগ আপ্লুত। আপনাদের কাছে আবারও ঋনী হয়ে গেলাম আমি।

ইনশাআল্লাহ আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুঠিয়া-দুর্গাপুরের উন্নয়নের মাধ্যমেই এ ভালবাসার প্রতিদান দেব।তিনি বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড আর শিক্ষকরা হলেন শিক্ষার মেরুদণ্ড। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দেন।এ সরকার শিক্ষা ব্যবস্থাকে আমূল পরিবর্তন করে একটি আধুনিক ও যুগোপযোগী শিক্ষা ব্যবস্থার গঠনের জন্য নিরলস চেষ্টা করে যাচ্ছে। আপনারা এ উন্নয়ের প্রধান সারথী।

এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমিও যেন আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি।

আর সে কারণেই পুঠিয়া-দুর্গাপুরের সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট চেয়েছিলাম, আপনারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। আপনারা আমার পাশে থাকলে ইনশাআল্লাহ আমি আমার দেয়া ওয়াদা পূরণ করবো।

আপনার মতামত লিখুন :