রাজশাহী রেঞ্জ পুলিশের শ্রেষ্ঠ ‍ওসি চারঘাট থানার সিদ্দিকুর রহমান

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৫ PM, ১৯ ডিসেম্বর ২০২৩

শাহরিয়ার অনতুঃ রাজশাহী রেঞ্জ পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন রাজশাহী জেলার চারঘাট থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান। রাজশাহী রেঞ্জ কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে গত ১৮ ডিসেম্বর সোমবার ১১ টার দিকে রাজশাহী রেঞ্জ পুলিশের সকল জেলা, ইউনিটসমূহের সাথে নভেম্বর মাসের মাসিক এক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

এসময় নভেম্বর মাসে রাজশাহী জেলা পুলিশের চারঘাট থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছে। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়াই রাজশাহী রেঞ্জ ডিআইজি তাকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

এছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা’র প্রণীত অভিন্ন নীতিমালার আলোকে নভেম্বর/২০২৩ মাসে রেঞ্জের শ্রেষ্ঠ পারফরমেন্সধারী এএসআই (নিরস্ত্র), এসআই(নিরস্ত্র), ইন্সপেক্টর (তদন্ত), অফিসার ইনচার্জ এবং শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচন করে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

উল্লেখ্য যে, নভেম্বর/২০২৩ মাসে রাজশাহী রেঞ্জের সর্বোচ্চ পারফরম্যান্সকারী জেলা হিসেবে পাবনা জেলা নির্বাচিত হওয়ায় আকবর আলী মুনসী, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), পাবনাকে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয় ।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ডিআইজি জেলার পুলিশ সুপারগণকে আইন-শৃঙ্খলা স্বাভারিক রাখার নিমিত্ত্বে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করে সবার সমাপ্তি ঘোষনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্), রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী এবং রেঞ্জ অফিসসহ রেঞ্জাধীন সকল জেলা/ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

আপনার মতামত লিখুন :