রাজশাহী-২ আসনে  মনোনয়ন বৈধ সাতজনের অবৈধ ছয় প্রার্থীর

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩২ PM, ০৩ ডিসেম্বর ২০২৩

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে সাতজনের মনোনয়ন বৈধ এবং ছয় প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহম্মেদ এই ঘোষণা দেন। এর মধ্যে তথ্য ভুল, স্বাক্ষর জাল ও অসম্পূর্ণ তথ্য পাওয়া গেছে।

রাজশাহী-২ আসনে যাদের মনোনয়ন বৈধ তারা হলেন, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, মহানগর জাসদ সভাপতি আবদুল্লাহ আল মাসুদ শিবলী, জাতীয় পার্টির মহানগর আহ্বায়ক সাইফুল ইসলাম স্বপন, বিএনএম প্রার্থী কামরুল হাসান, মুক্তিজোটের প্রার্থী ইয়াসির আলিফ বিন হাবিব, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মারুফ শাহরিয়ার।

রাজশাহী-২ থেকে মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন, আওয়ামী লীগ কর্মী অ্যাড. আবু রায়হান মাসুদ, সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ কর্মী রেজাউন নবী আল মামুন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ও সাবেক মহানগর জাতীয় পার্টির সভাপতি নেতা শাহাবুদ্দিন বাচ্চু। এরাও সবাই স্বতন্ত প্রার্থী ছিলেন। এছাড়াও মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে তৃণমূল বিএনপির প্রার্থী মো. শামীমের। তার বিরুদ্ধে ঋণখেলাপির তথ্য পাওয়া গেছে।

আপনার মতামত লিখুন :