শাহরুখকে টপকে গেলেন রণবীর

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪১ PM, ০২ ডিসেম্বর ২০২৩

বাংলার সকাল ডেস্কঃদীর্ঘ বিরতির পর চলতি বছর পর্দায় ফেরেন শাহরুখ খান। আর পর্দায় ফিরেই জওয়ান ও পাঠান সিনেমা দিয়ে রীতিমতো বাজিমাত করেন বলিউডের এই বাদশা। বক্সঅফিসে ঝড় তুলেছিলেন তিনি। অন্যদিকে আরেক জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। তিনিও কম যান না। অভিনেতার নতুন সিনেমার মুক্তির প্রথম দিনেই টপকে গেলেন শাহরুখকে।

শুক্রবার (১ ডিসেম্বর) মুক্তি পায় রণবীর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। রীতিমতো বক্সঅফিসে ঝড় তুলেছে সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই শাহরুখের সিনেমা ‘পাঠান’র রেকর্ড ভেঙে দিয়েছে রণবীরের ‘অ্যানিমেল’।

জানা গেছে, মুক্তির প্রথম দিনেই আয় করে নিয়েছে রণবীরের ‘অ্যানিমেল’ ৬০ কোটি টাকা।

ভারতীয় বক্সঅফিসের রিপোর্ট অনুযায়ী, ‘অ্যানিমেল’ ঘরোয়া বক্স অফিসে প্রথম দিনে ৬০ কোটি টাকা আয় করে ফেলেছে। যেখানে পাঠানের প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৫৭ কোটি টাকা।

তবে ‘পাঠান’—কে টপকালেও ‘জাওয়ান’ থেকে কিছুটা পিছিয়ে রয়েছে ‘অ্যানিমেল’। কিন্তু আন্তর্জাতিক বাজারগুলো ভালোভাবে ধরতে পারলে এ রেকর্ড খুব দ্রুতই ভেঙে ফেলবেন রণবীর।

ফিল্ম বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে লিখেছেন, যদি ‘অ্যানিমেল’র প্রতি ইতিবাচক প্রতিক্রিয়া দেখা যায়, তাহলে এটি ঘরোয়া বক্স অফিসে মাত্র ৩ দিনেই ১৭০ কোটির ব্যবসা করে ফেলবে।

ফিল্ম সমালোচকদের চোখে রণবীরের ‘অ্যানিমেল’ সিনেমার মেকিং একদমই আলাদা। তারা আগে থেকেই বলছিলেন, সিনেমাটি প্রথম দিনেই ১০০ কোটি ছাপিয়ে যেতে পারে। সেটি না হলেও বেশ ভালোই দৌড়াতে পেরেছে বক্স অফিসের রেসে।

প্রসঙ্গত, ‘অ্যানিমেল’ নির্মাণ করেছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। সিনেমায় রণবীর ছাড়াও অভিনয় করেছেন—অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া এবং তৃপ্তি দিমরি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আপনার মতামত লিখুন :