DhakaWednesday , 29 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

রাজশাহীর আদালত চত্বরে ককটেল বিস্ফোরণ,নিরাপত্তা জোরদার

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ আজ  বেলা সোয়া ১১টার দিকে রাজশাহী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রাজশাহী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে ককটেলটি বিকট শব্দে বিস্ফোরিত হলে পুরো আদালত এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ঘটনার পর কোর্ট চত্বরে নিরাপত্তা জোরদার ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।এ ঘটনায় রাজশাহী সিটি করপোরেশনে এক পরিচ্ছন্নতাকর্মী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে খুঁজে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাশের একটি রাস্তা থেকে দুর্বৃত্তরা ককটেলটি আদালত চত্বরে নিক্ষেপ করে। এসময় বিস্ফোরিত ককটেলের স্প্রিন্টারে আদালত চত্বরে দাঁড়িয়ে থাকা এক পরিচ্ছন্নতাকর্মী আহত হন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক জানান, ঘটনার পরপরই পুরো আদালত চত্বরজুড়ে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।