রাজশাহীর পুঠিয়ায় ট্রাক-সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০০ PM, ২৫ নভেম্বর ২০২৩

ষ্টাফ রিপোর্টারঃ রাজশাহী-ঢাকা মহাসড়কে রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাক এবং সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

শনিবার বিকেল ৩টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। আহত দুইজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

টিসিবির পন্যবাহি রাজশাহী থেকে পুঠিয়াগামী একটি ট্রাকের সঙ্গে বিপরিত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও অটোরিকশা রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে পড়ে দুমড়ে মুচরে যায়। ঘটনাস্থলে এক অটোরিকশা যাত্রী নিহত ও ৫ জন আহত হন। আহতদের উদ্ধার রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে নেওয়া হলে চারজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

নিহতরা হলেন- নাটোরের বাকিদেবপুরের বাসিন্দা হাসান আলীর স্ত্রী পারভিন বেগম, শাহমুকদম কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী শারমিন, নাটোরের বাসিন্দা আইয়ুব আলী লাবু এবং অটোরিকশা চালক মোখলেসুর। এছাড়া আহতদের মধ্যে একজনের নাম হৃদয়। তাদের রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন :