এবারের ঈদে ছোট পর্দায় বড় তারকাদের ব্যস্ততা নেই

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৯ PM, ১৬ জুন ২০২৩

বাংলার সকাল ডেস্ক: ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে প্রতিবছর টিভি চ্যানেলগুলোতে মুক্তি পায় দেশের সেরা তারকাদের নাটক, টেলিফিল্ম। একটা সময় ঈদ আসলে ছোটপর্দার তারকাদের দম ফেলার ফুরসত মিলত না। আজ উত্তরা নয়তো কাল পুবাইলু এরকম ব্যস্ততায় শুটিংয়ে কাটত তাঁদের সময়। শুটিংস্পট থেকে প্রায়ই বাড়ি ফিরতে হতো গভীর রাতে। কোরবানি ঈদের আর বেশি বাকি নেই। ঈদকে সামনে রেখে এখনকার চিত্রটি ভিন্ন। টিভি নাটকের কাজে এখন আর এমন দৌড়ঝাঁপ নেই তারকা অভিনয়শিল্পীদের। ছোটপর্দায় নয়, এখন ওটিটিতে মনোযোগী তাঁরা। কয়েকজন তারকাশিল্পীর সঙ্গে কথা বলে এমনটিই জানা গেছে।

গত কয়েক বছর ছোটপর্দার ঈদ আয়োজন মানেই মোশাররফ করিমের নাটক। সর্বাধিক নাটকের অভিনেতার খেতাবটি ছিল তাঁরই দখলে। চ্যানেলে চ্যানেলে চোখ রাখলেই তাঁকে পাওয়া যেত। এখন যেন এ চিত্র হারাতে বসেছে।

এ ঈদে হাতেগোনা কয়েকটি নাটকে অভিনয় করেছেন এ তারকা অভিনেতা। মোশাররফ করিম নিজেকে শুধু টেলিভিশনেই আটকে রাখেননি। ওয়েব প্ল্যাটফর্মেও দেখিয়েছেন অভিনয় মুনশিয়ানা।তিনি দীর্ঘদিন ব্যক্তিগত কাজে সিঙ্গাপুর ছিলেন।ফিরেছেন সম্প্রতি। চাঁদপুরে ছয় পর্বের ওয়েব সিরিজ ‘খালাস’-এর কাজ শুরু করছেন তিনি। টানা কয়েক দিন চলবে দৃশ্যধারণ। সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন কেএম নাঈম ও মাহি ইসলাম মিতুল। কলকাতার একটি ওটিটি প্ল্যাটফর্মে এটি মুক্তি পাবে।

মেহজাবিন চৌধুরীকে গত রোজার ঈদের নাটকে দেখা যায়নি। এবার অভিনয় করেছেন শুধু একটি নাটকে।টিভি নাটকে অভিনয় কম করলেও ওটিটিতে সরব তিনি।সম্প্রতি ‘আমি কি তুমি’ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ। শিগগিরই এটি আইস্ক্রিনে প্রচার হবে বলে জানিয়েছেন মেহজাবিন। এতে তাঁকে দেখা যাবে সিরিজের নায়িকা হতে আগ্রহী উচ্চাকাঙ্ক্ষী এক মেয়ের চরিত্রে।

অভিনেতা চঞ্চল চৌধুরী এখনও ঈদ নাটকের খাতা খোলেননি। কিছুদিন আগে কলকাতা নতুন ছবির শুটিং করে এসেছেন বাংলাদেশে।

ঈদের নাটকে আফরান নিশোকে দেখা যাবে না তাকি করে হয়। ঈদ আয়োজনে দর্শক তাঁর অভিনয় দেখতে মুখিয়ে থাকেন।নিশো ভক্তদের জন্য দুঃসংবাদ আছে। নতুন কোনো নাটকে দর্শক তাঁকে দেখতে পাবেন না। ‘পুনর্জন্ম’ অন্তিম পর্ব দিয়েই থাকছে তাঁর ছোটপর্দার উপস্থিতি। নিশো এখন ব্যস্ত আছেন ‘সুড়ঙ্গ’ সিনেমার প্রচারের কাজে। ঈদে মুক্তি পাবে এটি। সিনেমাটির ফোরটেস্ট টিজার গত সোমবার বিকেলে প্রকাশ হয়েছে।১ মিনিট ২১সেকেন্ডের টিজারে নানারূপে ধরা দিয়েছেন এ তারকা অভিনেতা।

নিশো বলেন, আমি পর্দা বিভাজনে বিশ্বাসী নই। অভিনয়শিল্পীরা যখন যেখানে স্বাচ্ছন্দ্য খুঁজে পান সেখানেই অভিনয় করেন। অভিনয় নিয়েইতো আছি।পাশাপাশি সুড়ঙ্গ সিনেমা দিয়ে এবার দর্শকের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করব।

আপনার মতামত লিখুন :