নৌকার পক্ষে রাসিক নির্বাচনে রাজশাহী কৃষক লীগের প্রচার ও লিফলেট বিতরণ

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৯ AM, ০৮ জুন ২০২৩

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এর পক্ষে রাজশাহী জেলা কৃষক লীগের জেলা ও পবা উপজেলার কৃষকলীগ নেতাকর্মীরা নৌকা প্রতিকে দোয়া ও ভোট প্রার্থনা এবং উন্নয়নমুলক প্রচার ও লিফলেট বিতরণ করেছেন।

বুধবার আমচত্তর এলাকা থেকে শুরু করে নওদাপাড়া বাজারের বিভিন্ন দোকান ও পথচারীদের মধ্যে প্রচারণামূলক নৌকা প্রতিক সম্মলিত লিফলেট বিতরণ করেন। এসময় রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে ভোট প্রার্থনা করেন।

রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খাঁন বলেন, রাজশাহী জেলা কৃষক লীগ পক্ষ থেকে মহানগরীর বিভিন্ন এলাকায় প্রতিদিন নৌকার পক্ষে প্রচার কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ রাজশাহী জেলা কৃষক লীগ ও পবা উপজেলার কৃষক লীগের নেতাকর্মীরা মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এর পক্ষে নৌকা প্রতিকে দোয়া ও ভোট প্রার্থনা করছেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের কৃষি পণ্য ও ফসল বষিয়ক সম্পাদক রফকিুল ইসলাম, সাংস্কৃতকি বষিয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউসুফ চৌধুরী, জেলা সদস্য ফিরোজ আহমদে রানা, সাদ্দাম হোসনে, শফিকুল ইসলাম শাফি, পবা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিক, হুজুরীপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক রাসেল আহম্মেদ, পারিলা ইউনিয়ন কৃষক লীগের সহ-সভাপতি সুজন কবির ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম, তাজ উদ্দিন প্রমুখ।

আপনার মতামত লিখুন :