মীমের ক্যারিয়ারে যুক্ত হলো নতুন পালক

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৪ PM, ০৫ জুন ২০২৩

বিদ্যা সিনহা মীম। বর্তমানে ঢালিউডের শীর্ষ নায়িকা হিসেবে নিজের স্থান মজবুত করে নিয়েছেন তিনি। ক্যারিয়ারে দারুণ সময় পার করছেন। ‘পরাণ’ ও ‘দামাল’র পর এবার এই চিত্রনায়িকা বড় পর্দা এবং ওটিটি দুই মাধ্যমে উপস্থিত হতে চলেছেন।

আগামী ঈদ উল আযহায় বাংলাদেশ, কানাডা, আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইউরোপ আর মধ্যপ্রাচ্যে একসাথে মুক্তি পাচ্ছে তার ‘অন্তর্জাল’ সিনেমা। অন্যদিকে ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচই-এ আসছে ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’।

নতুন সিনেমা ও ওয়েব সিরিজ প্রকাশ্যে আসার আগেই পুর্বে মুক্তি পাওয়া সিনেমা ‘পরান’র জন্য নতুন মাইফলক অর্জন করলেন মীম। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন এই নায়িকা। তিনি জানান, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আপনাদের সবার ভালোবাসায়, ‘পরাণ’ সিনেমায় অভিনয়ের জন্য, আমি ২০তম টেলিসিন অ্যাওয়ার্ড ২০২৩ প্রাপ্ত হয়েছি (সেরা অভিনেত্রী বাংলাদেশ)। গতকাল (০৪ জুন) কলকাতা নজরুল মঞ্চে এক জমকালো আয়োজনের মাধ্যমে আমাকে এই সম্মানে ভূষিত করা হয়েছে।

সর্বশেষ জুরি বোর্ড, আয়োজক ও দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বিদ্যা সিনহা মীম।

দেশের প্রেক্ষাগৃহগুলোতে পরান সিনেমাটি মুক্তির পর বেশ আলোচনায় আসে। সেই ধারাবাহিকতায় সিনেমাটি পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। দেশের প্রেক্ষাগৃহ থেকে টিকিট বিক্রির হিসাব অনুযায়ী ১২ কোটি টাকার ওপরে টিকিট বিক্রি হয়েছে। যার মধ্যে ঢাকার স্টার সিনেপ্লেক্সের পাঁচ শাখার ১০ অক্টোবর পর্যন্ত বিক্রি হয়েছে প্রায় ৭ কোটি ২২ লাখ টাকার টিকিট। ঢাকার যমুনা ব্লকবাস্টার সিনেমাসে গত ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বিক্রি হয়েছে প্রায় ২ কোটি টাকার টিকেট।

লায়ন সিনেমাসে ১৪ অক্টোবর পর্যন্ত প্রায় ৫০ লাখ টাকা। মাঝে দুই সপ্তাহ বিরতি দিয়ে ঢাকার বাইরে ময়মনসিংহের পূরবী হলে ৮৬ দিন ধরে চলছে ছবিটি। গত ১৪ অক্টোবর পর্যন্ত এই হলে মোট ১৪ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে। এ ছাড়া ঢাকা ও বাইরের বিভিন্ন একক হল থেকে এসেছে ৩ কোটি টাকার বেশি। ভ্যাট, ট্যাক্স বাদ দিয়ে হলমালিকের সঙ্গে ভাগাভাগির পর টিকিট বিক্রির মোট টাকা থেকে প্রযোজকের ঘরে এসেছে প্রায় ৩ কোটি। ছবিটি মুক্তির সময় প্রযোজক সূত্রে জানা গিয়েছিল, প্রচার খরচসহ ৮৭ লাখ টাকা বাজেটের ছবি ‘পরাণ’।

আপনার মতামত লিখুন :