১১ বছরের শিশু ধর্ষণের অভিযোগে নগরীতে যুবক গ্রেফতার 

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৫ PM, ৩১ মে ২০২৩

ষ্টাফ রির্পোটার: রাজশাহী নগরীতে তৃতীয় শ্রেণীর এক স্কুল পড়ুয়া শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। চন্দ্রিমা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার নগরীর ভদ্রা জামালপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ।

গ্রেফতারকৃতর হেলাল উদ্দিন (৩২)। তিনি রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকার মৃত জব্বারের ছেলে।

নগর পুলিশের মুখপাত্র রফিকুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকার তৃতীয় শ্রেণীর ১১ বছর বয়সী এক স্কুলছাত্রী প্রতিদিন ডিআইবি মসজিদ সংলগ্ন গ্রেফতার হেলালের টেইলার্সের সামনে দিয়ে স্কুলে যাতায়াত করত। গত ২৯ মে সোমবার  দুপুর আড়াইটায় ওই ছাত্রী খাবার কেনার জন্য  হেলালের টেইলার্সের সামনে দিয়ে যাচ্ছিল।

এসময় হেলাল ওই শিশুকে ফুসলিয়ে টেইলার্সের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় শিশু চিৎকার করলে তাকে সান্ত্বনা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয় এবং বিষয়টি গোপন রাখতে বলে। সে বাড়িতে গিলে তার মা তার পায়জামায় রক্তের দাগ দেখতে পান এবং এর কারণ জানতে চায়।  তখন মেয়েটি কান্না শুরু করে ও তার মাকে সব জানায়।

পরবর্তীতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তার মা মেয়েটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করান এবং বর্তমানে মেয়েটি সেখানে চিকিৎসাধীন। শিশুটির বাবার এমন অভিযোগের পরিপেক্ষিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চন্দ্রিমা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়।

মামলা দায়েরর পর উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাইফউদ্দীন শাহীনের সার্বিক তত্ত্বাবধানে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ রফিকুল হকের নেতৃত্বে এসআই মাজেদ আলী ও তার  টিম গ সোমবার (৩০ মে) গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকায় অভিযান পরিচালনা করে হেলালকে গ্রেফতার করে।  গ্রেফতারকৃরের পর হেলালকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :