‘অন্তর্জাল’ বাংলাদেশসহ ৫ মহাদেশে

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৩ PM, ৩১ মে ২০২৩

বিনোদন ডেস্ক: দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ছবি ‘অন্তর্জাল’ এর গ্লোবাল পোস্টার রিলিজ করা হয়েছে। রোববার ছবিটির নির্মাতা পিপল স্টুডিও পোস্টার রিলিজ করে জানিয়েছে, ঈদুল আযহায় সিনেমাটি বাংলাদেশের শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে। তাছাড়া কানাডা, আমেরিকা, অস্ট্রেলিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে একযোগে সিনেমাটি মুক্তি পাবে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, বাংলাদেশে অন্তর্জালের ডিস্ট্রিবিউশনের দায়িত্বে থাকছে দি অভি কথাচিত্র। আর দেশের বাইরে আমেরিকা, কানাডায় স্বপ্ন স্কেয়ার ক্রো, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে এ পথ প্রোডাকশন, দেশি ইভেন্টস, ইউএইতে মিডিয়ামেজ এবং ইউরোপের বিভিন্ন দেশে নানান ডিস্ট্রিবিউটর এক সঙ্গে ঈদুল আযহায় ছবিটি রিলিজ করবে।

সিনেমার পরিচালক দীপংকর দীপন জানান, ইন্টারনেট দুনিয়ার নানা অবিশ্বাস্য ঘটনার ঝলক নিয়েই এই সিনেমা। সিনেমার অ্যাকশন আর থ্রিলারকে সবার কাছে ছড়িয়ে দিতেই পাঁচ মহাদেশের বাংলা সিনেমা প্রেমিদের সামনে দেখার সুযোগ তৈরি করছি।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান (কিটো ভাই), অমিত সিনহা প্রমুখ।

উল্লেখ্য, ‘অন্তর্জাল’র গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

আপনার মতামত লিখুন :