গায়ক নোবেল গ্রেপ্তার

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৭ AM, ২০ মে ২০২৩

বিনোদন ডেস্ক: প্রতারণা মামলায় গায়ক মাইনুল আহসান নোবেলকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। শনিবার নোবেলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির এক কর্মকর্তা। প্রায় ১ লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগে নোবেলের নামে রাজধানীর মতিঝিল থানায় প্রতারণার মামলা হয়।

জানা যায়, গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

গত ১৭ মে আদালত এই মামলার এজাহার গ্রহণ করে আগামী ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে মোট ১ লাখ ৭৫ হাজার টাকায় কথা চূড়ান্ত হয়।

পরবর্তী সময়ে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ সর্বমোট ১ লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে তিনি প্রতারণা করে এই অর্থ আত্মসাৎ করেন।

উল্লেখ্য, নগরবাউল জেমসের বিরুদ্ধে কটূক্তি, ধর্ষণ মামলা, আসিফের গিটার ভাঙাসহ নানা ইস্যুতে আগে থেকেই বিতর্কিত নোবেল। সর্বশেষ কুড়িগ্রামের ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অসংলগ্ন আচরণ করেন নোবেল। মঞ্চে মাতলামি করেন তিনি। ক্ষেপে গিয়ে দর্শক তাঁর দিকে জুতা ও পানির বোতল ছুড়ে মারেন।

আপনার মতামত লিখুন :