কর্ণাটক নির্বাচনে কংগ্রেসকে অভিনন্দন জানালেন মোদি

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৬ PM, ১৩ মে ২০২৩

বাংলার সকাল ডেস্ক: ভারতের কর্ণাটক রাজ্যের বিধানসভা নির্বাচনে বিপুল ব্যবধানে জয়ী হওয়ায় কংগ্রেসকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এছাড়াও দলের প্রচারে কঠোর পরিশ্রম করায় বিজেপি কর্মীদের ধন্যবাদ জানান তিনি।

এদিন নির্বাচনে ১৩০ আসন জিতে নেওয়ার পরই কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই পরাজয় স্বীকার করে নেন। সর্বশেষ তথ্যমতে, বিজেপি ৬০টিরও বেশি আসনে এগিয়ে রয়েছে। এছাড়া প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামীর জনতা দল (সেক্যুলার) ২০ টিরও বেশি আসনে এগিয়ে রয়েছে।

এক টুইটে মোদি লেখেন, ‘কর্ণাটক বিধানসভা নির্বাচনে জয়ের জন্য কংগ্রেসকে অভিনন্দন। জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণের জন্য তাদের আমার শুভেচ্ছা’।

তিনি আরও লেখেন, ‘কর্ণাটকের নির্বাচনে যারা আমাদের সমর্থন করেছেন, তাদের ধন্যবাদ জানাই। আমি বিজেপি কর্মীদের কঠোর পরিশ্রমের প্রশংসা করি। আগামী দিনে আমরা আরও জোরালোভাবে কর্ণাটকের সেবা করব’।

এবারের বিধানসভা নির্বাচনে প্রধানমন্ত্রী মোদি বিজেপির পক্ষে কর্ণাটকজুড়ে ব্যাপক প্রচার করেছিলেন। রাজ্যের দলের নেতারা আত্মবিশ্বাসী ছিলেন যে প্রধানমন্ত্রী মোদির প্রচার-প্রচারণা রাজ্যে দলটির ক্ষমতা ধরে রাখতে ভূমিকা রাখবে। কিন্তু তা আর হলো না। সাধারণ মানুষ কংগ্রেসকেই বেছে নিল।

সূত্র : এনডিটিভি

আপনার মতামত লিখুন :