নাটোরের গুরুদাসপুরে যুবককে কুপিয়ে হত্যা

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৮ PM, ১৪ মার্চ ২০২৩

নাটোর  প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে দুর্বৃত্তদের অর্তকিত হামলায় হেলাল সরদার (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এসময় নিহতের ছোট ভাই শিশির সরদার (২৩) গুরুতর আহত হয়।

আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পৌর সদরের চাঁচকৈড় বাজারের ট্রাঙ্কলরি ক্যাভার্ড ভ্যান শ্রমিক অফিসের সামনে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায় পূর্ব শত্রুতার জেরে এই হামলা ও হত্যার ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার একদল দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র নিয়ে গুরুদাসপুর পৌর এলাকার চাঁচকৈড় হাটের ট্রাঙ্কলরি ক্যাভার্ড শ্রমিক অফিসের সামনে হেলাল সরদার ও তার ছোট ভাই শিশির সরদারের ওপর অতর্কিত হামলা চালায়।
এসময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে দুই ভাই গুরুতর আহত হয়। আহত দুভাইকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হেলাল সরদারকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত শিশিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটোর গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তরব্যরত চিকিৎসক ডা.সঞ্চিতা রানী ও ডা: সিগ্ধা আক্তার জানান, নিহত হেলালের ঘাড়ে একটি এবং গলায় ৫টি আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া শিশিরের হাটুতে ৩ টি ও পিঠে ৬ সেন্টিমিটার ডিপের একটি আঘাতের চিহ্ন রয়েছে। যেটা ফুসফুস পর্যন্ত গেছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন বলেন, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসা বাদের জন্য চাঁচকৈড় বাজার এলাকার জিল্লুর জামাদারের ছেলে মোঃ তোহা জামাদার (১৯) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :