মোহনপুরে আর্জেন্টিনার ৫০০ হাত লম্বা পতাকা বানালেন ভক্তরা

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২১ PM, ১৮ নভেম্বর ২০২২

 

আতাউর রহমান পলাশ,মোহনপুরঃআর কয়েকদিন পর শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। এরই উম্মাদনায় ভাসছেন বিশ্ব সহ বাংলাদেশের ফুটবল প্রেমীরা। তারই ধারাবাহিকতায় মোহনপুরেও চলছে ফুটবল উত্তেজনা। এ উপলক্ষে মোহনপুরে ৫০০ হাত দৈর্ঘ্যের পতাকা বানিয়ে হৈচে ফেলেছেন জাহানাবাদ ইউনিয়নের আর্জেন্টিনার সমর্থকরা। যুব সমাজের উদ্যোগে এ পতাকা বানানো হয়।

শুক্রবার (১৮নভেম্বর) বিকেলে জাহানাবাদ বাজারে গ্রামীণ সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করে সমর্থকরা।
পরে র‍্যালি করে গ্রামের সড়কের পাশে সকলে মিলে আর্জেন্টিনার ৫০০ হাত দৈর্ঘ্যের পতাকা টাঙিয়ে দেয়। জানা গেছে, কাতার ফিফা বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে এরই মধ্যে প্রিয় দলগুলো নিয়ে সমর্থকদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনা। শহরে, গ্রামে, পথে ঘাটে শোভা পাচ্ছে প্রিয় দলের পতাকা। এরই অংশ হিসেবে মোহনপুরে ৫০০ হাত দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা বানানো হয়েছে। লিওনেল মেসি ও আর্জেন্টিনাকে ভালোবেসে এই পতাকা বানানো হয়েছে বলে জানিয়েছে সমর্থকরা।আর্জেন্টিনার সমর্থক ইউনিয়ন যুবলীগ ​সাধারন সম্পাদক জুয়েল রানা বলেন, প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসিকে ভালোবেসে এ পতাকা বানানো হয়েছে।’ এক ব্রাজিল সমর্থক মো: আহসান হাবিব নয়ন বলেন, গ্রামের যুবকরা আর্জেন্টিনাকে ভালোবেসে যে কাজ করছে, তা প্রশংসনীয়।

এ বিষয়ে জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী বলেন, আর্জেন্টিনার সমর্থকরা ৫০০ হাত দৈর্ঘ্যের পতাকা বানিয়েছেন তাদের এ ভালোবাসাকে সাধুবাদ জানাই।

আপনার মতামত লিখুন :