বাগমারায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৪ AM, ০৩ নভেম্বর ২০২২

বাগমারা থেকে সমিত রায়ঃ রাজশাহীর বাগামরায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমীত এবং কালো পতাকা উত্তোলন করা হয়।

পরে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্মৃতি চারণমূলক বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, জাহাঙ্গীর আলম, ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাসুদ রানা কামাল, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান মটর, কাউন্সিলর হাচেন আলী, আব্দুল জলিল, চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানার বেগম, পৌর মহিলা লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নাদিরুজ্জামান মিলন, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইসমাইল হোসেন সান্টু, জহুরুল ইসলাম বাবু প্রমুখ। এ সময় উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :