রাজশাহীতে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ ব্যবসায়ী গ্রেফতার

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৯ PM, ২০ সেপ্টেম্বর ২০২২

ষ্টাফ রিপোর্টারঃ চারঘাটে বিদেশী পিস্তল, ওয়ারশুটার গান ও গুলিসহ আব্দুজ্জোহা বাবু নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। আজ সকালে অস্ত্র আইনে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

গতকাল রাতে চারঘাট উপজেলার মিয়াপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামী বাবু বাঘা উপজেলার রেজাউল করিমের ছেলে। দীর্ঘদিন ধরে সে অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আজ দুপুরে র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

এসময় তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল জানতে পরে যে, চারঘাট লিলিহল থেকে বাজারের দিকে আসা একটি ব্যাটারি চালিত ভ্যানে যাত্রীবেশে কয়েকজন মাদক ব্যবসায়ী আসছে। খবর পেয়ে ওই রাস্তার উপর চেকপোষ্ট বসানো হয়। ভ্যানটি চেক পোষ্টের কাছে এসে পৌঁছালে ভ্যান থেকে দুজন ব্যাক্তি একটি ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ব্যাগসহ একজনকে আটক করলেও অপরজন পালিয়ে যায়। পরে ব্যাগে তল্লাশী চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি পাওয়া যায়। উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ আটক বাবুকে র‌্যাবের সদর দফতরে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। আজ সকালে তাকে অস্ত্র আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশে সোর্পদ করা হয়।

আপনার মতামত লিখুন :