চাঁপাইনবাবগঞ্জে শিংনগর সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ১

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৯ PM, ৩১ অগাস্ট ২০২২

 চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিংনগর সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে।

এ সময় গুলিবিদ্ধ হয়ে আরও ২ জন বাংলাদেশে আতœগোপনে চিকিৎসা নিচ্ছে। স্থানীয়দের অভিযোগ নিহত ব্যক্তি অবৈধভাবে ভারতে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে মারা গেছেন।

নিহত ব্যক্তি হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের শাহাপাড়া মুন্সিপাড়া গ্রামের কাজুরদ্দিনের ছেলে শরিফুল ইসলাম ভদু (২৪)। আহতরা হলো, একই ইউনিয়নের মাওলানা পাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে ওহেদুর রহমান ও মোড়লপাড়া গ্রামের ইউসুফের ছেলে বাবু।

স্থানীয়রা জানায়, শিংনগর সীমান্ত দিয়ে ১০-১২ জনের একটি গরু চোরাচালানের দল গরু আনতে অবৈধভাবে গতকাল ভারতে প্রবেশ করে। গরু নিয়ে ফেরত আসার সময় মঙ্গলবার দিবাগত রাতে ভারতের দৌলতপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে এ হতাতের ঘটনা ঘটে।

মনাকষা ইউনিয়নের ওয়ার্ড সদস্য সেরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে ২ জন গুলিবিদ্ধ এবং একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন। তবে, নিহতের লাশ বাংলাদেশের সীমান্তের অভ্যন্তরে পড়ে আছে বলে তিনি জানান।

এ ব্যাপারে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল নাহিদ জানান, পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ না পেলেও সীমান্তে হতাহতের বিষয়টি আমরা স্থানীয়ভাবে শুনেছি। এ ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন :