এশিয়া কাপের দল ঘোষণা করল শ্রীলংকা

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২১ PM, ২০ অগাস্ট ২০২২

অবশেষে এশিয়া কাপের জন্য দল ঘোষণা করলো শ্রীলঙ্কা। দাশুন শানাকাকে অধিনায়ক করে আসন্ন এশিয়া কাপের জন্য ২০ সদস্যের দল গঠন করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। সহ-অধিনায়কের দায়িত্ব পেয়েছেন চারিথ আসালাঙ্কা। দলে রয়েছেন অভিজ্ঞ কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল। এ ছাড়া রয়েছেন উয়ানিন্দু হাসারাঙ্গা, ধনঞ্জয়া ডি সিলভা, দুশমন্ত চামিরা। এশিয়া কাপ ২০২২ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। তবে চলমান রাজনৈতিক অর্থনৈতিক অস্থিরতায় এশিয়া কাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে আরব আমিরাতে।
১২ দিনের বিলম্বে শেষ পর্যন্ত এশিয়া কাপের জন্য লঙ্কান দল ঘোষণা করল লঙ্কান ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কার রাজনৈতিক গোলমালের কারণে এই বিলম্ব ঘটেছে বলে লঙ্কান বোর্ড জানায়। যদিও এসএলসি স্কোয়াডটি অনুমোদনের জন্য লঙ্কান ক্রীড়া মন্ত্রণালয়ের কাছে পাঠায়। কিন্তু সরকার দেরিতে পাঠানোর কথা বলে এটি অনুমোদন করতে অস্বীকার করে। কিন্তু অবশেষে অপেক্ষার পালা শেষ হয়েছে। শক্তিশালী দল নিয়েই এশিয়া কাপের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে টুর্নামেন্টটির হোস্টরা। একনজরে দেখে নিন এশিয়া কাপে শ্রীলংকার স্কোয়াডে কারা কারা আছেন।

এশিয়া কাপে শ্রীলঙ্কার দল : দাশুন শানাকা (অধিনায়ক), ধানুশাকা গুনাথিলাকা, পথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, বানুকা রাজাপক্ষ, আশেন বান্দারা, ধনঞ্জয়া ডি সিলভা, ওয়ানিদু হাসারাঙ্গা, মহেশ থেকশানা, জেফরি ভান্ডারসে, প্রবীণ জয়াউইক্রেমা, কারচেনা, কারসানা, ফারহানা, কারসানা, ডি সিলভা। মাদুশঙ্কা, মাথিশা পাথিরানা, দিনেশ চান্দিমাল, নুওয়ানিন্দু ফার্নান্দো এবং কাসুন রাজিথা।

আপনার মতামত লিখুন :