ডিবি পুলিশের অভিযানে প্রাইভেটকার সহ ১৬ কেজি গাঁজা জব্দ

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫২ PM, ০৬ অগাস্ট ২০২২

ষ্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীতে পৃথক দুটি অভিযানে ১৬ কেজি গাঁজা-সহ ৪ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় গাঁজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। আজ বিকেলে আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আজ রাতে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামিরা হলো, কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দুলালপুর পশ্চিমপাড়ার মৃত চাঁন মিয়ার ছেলে ইকতিয়ার উদ্দিন (৩৯), রাজশাহী মহানগরীর কর্ণহার থানার স্বরমংলার ইয়ার মোহাম্মদের ছেলে কামাল হোসেন (৫০) ও একই এলাকার খাইরুল ইসলামের ছেলে পিয়াস (২৮) এবং কুমিল্লা জেলার দাউদকান্দি থানার ভাজরা গ্রামের মৃত আ: রবের ছেলে সামসুল হক (২৯)। সে ঢাকার মুগদা থানার মানিক নগর ওয়াসা রোড এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কর্ণহার থানার স্বরমংলা গ্রামের মাদক ব্যবসায়ী পিয়াসের বাড়িতে পিয়াস-সহ কতিপয় ব্যক্তি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

খবর পেয়ে ডিবি পুলিশের ঐ টিম বিকেলে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামি ইকতিয়ার উদ্দিন (৩৯), কামাল হোসেন (৫০) ও পিয়াস (২৮) দের আটক করা হয়। এসময় একজন পলিয়ে যেতে সক্ষম হন। পরে আসামিদের হেফাজত থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার হয়। গাঁজা পরিবহনে সামসুলের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। জব্দকৃত গাঁজার মূল্যে সাড়ে ৬ লাখ টাকা। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে

 

আপনার মতামত লিখুন :