২ রোহিঙ্গা ইয়াবা সহ রাজশাহীতে গ্রেপ্তার

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৬ PM, ০১ অগাস্ট ২০২২

ষ্টাফ রিপোর্টারঃ     রাজশাহীর পুঠিয়ায় ১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। রোববার (৩১ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কাঠালবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহম্মেদ (৩১) অপরজন কক্সবাজার জেলার উখিয়া কুতুপালং এলাকার বকসুর ছেলে হাবিবুল্লাহ (২৯)।

র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কাঠালবাড়িয়া (৭নং ওয়ার্ড) গ্রামস্থ মাদক ব্যাবসায়ী রাজু আহম্মেদ তার বসত বাড়ীতে অবৈধ মাদকদব্য ইয়াবা বিক্রয় করছে। ওই সংবাদের প্রেক্ষিতে রোববার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থলে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে৩ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে র‌্যাব সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ২জন ব্যাক্তিকে ঘটনাস্থলেই আটক করে ও অপর ১জন কৌশলে রাতের আধাঁরে পালিয়ে যায়।

র‌্যাব প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে আকটকৃত হাবিবুল্লাহ একজন রোহিঙ্গা। সে কক্সবাজার হতে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে। তারা পরস্পর যোগসাজসে ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে কক্স্রবাজার জেলার উখিয়া থানার বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় এনে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রেখে সেখানে অবস্থান করছিল।

আটককৃতরা স্বীকার করে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে কক্স্রবাজার জেলার উখিয়া থানার অজ্ঞাত স্থান হইতে সংগ্রহ করে রাজশাহী জেলার পুঠিয়া থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসছে। আটককৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান।

আপনার মতামত লিখুন :