রাজশাহীর অবহেলিত ও অসহায়দের পাশে আজিজুল আলম বেন্টু

বাংলার সকাল ডেস্কবাংলার সকাল ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৬ PM, ১১ জুলাই ২০২২

ষ্টাফ রিপোর্টারঃ ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। তবে আমাদের সমাজে কিছু অবহেলিত, দুস্থ মানুষ রয়েছে যাদের জন্য ঈদের দিনটিও অন্যান্য দিনের মতোই সাধারণ। আর এসকল মানুষদের জন্যই ঈদের দিনে এক ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছেন রাজশাহীর মানবতার ফেরিওয়ালা, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক আজিজুল আলম বেন্টু।

ঈদের আনন্দ ভাগ করে নিতেই রাজশাহীর শতাধিক তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীদের মাঝে কোরবানীর মাংস বিতরণ করেন বিশিষ্ট এই সমাজসেবক। রোববার বিকেলে সারিবদ্ধ ভাবে দিনের আলো হিজড়া সংঘের শতাধিক মাঝে এই কোরবানীর মাংস বিতরণ করা হয়।

সমাজের কাছে প্রতিনিয়ত অবহেলিত হওয়া এই মানুষ গুলোর পাশে দাঁড়ানোয় বিশিষ্ট সমাজসেবক আজিজুল আলম বেন্টুর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তারা। সমাজের অন্যান্য বিত্তবানরাও যেন তাদের পাশে দাঁড়ায় এমনটাই প্রত্যাশা তাদের।

এদিকে সমাজের এসকল অবহেলিত মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতেই এই উদ্যোগ, বলে জানালেন রাজশাহী নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। তিনি বলেন, তৃতীয় লিঙ্গের মানুষেরা সমাজে অবহেলিত। তাদের সহযোগিতায় কেউ এগিয়ে আসে না। তাই তাদের অনেকে রাস্তায় চাঁদা তুলে জীবীকা নির্বাহ করে। আমি সব সময় তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সমাজের অন্যান্য বিত্তবানদের প্রতিও এসকল অবহেলিত মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

উল্লেখ্য, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীদের পাশাপাশি আরও প্রায় ২ শতাধিক দু:স্থ, অসহায় মানুষদের কোরবানীর মাংস বিতরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :